Friday, 6 May 2016

লোহাগাড়ায় ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন



লোহাগাড়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল পর্যন্ত চেয়ারম্যান, মেম্বার, ও সংরক্ষিত মহিলা পদে মোট মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩৫৬ জন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। আগামী ৯ মে পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ অব্যাহত থাকবে বলে সূত্রে প্রকাশ।
জানা যায়, 
চুনতি ইউনিয়ন পরিষদ: বর্তমান চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু ও সোলতান আহমদ, নূর মুহাম্মদ শহিদুল্লাহ ও মোঃ শহিদ আহমদ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 
বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ: বর্তমান চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাজেদুর রহমান দুলাল, আহমদ কবির।
পুটিবিলা ইউনিয়ন পরিষদ: বর্তমান চেয়ারম্যান ফরিদ উদ্দিন, হাজী ইউনুচ, আইনজীবী সহকারী ফরিদ উদ্দিন, এ বি এম আনোয়ারুল হক, মঞ্জুরুল আলম, মোঃ ফোরকান ও ঝন্টু নাথ।
কলাউজান ইউনিয়ন পরিষদ: বর্তমান চেয়ারম্যান এম ওয়াহেদ, ফজলে এলাহী, সাহাব উদ্দিন, নুরুল আলম চৌধুরী ও শহিদুল ইসলাম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
চরম্বা ইউনিয়ন পরিষদ: বর্তমান চেয়ারম্যান সাদাত উল্লাহ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুর রহমান, মোঃ শফিকুল ইসলাম, আবু তাহের, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী নুরুল আলম, শাহ আলম মেম্বার, মোঃ মুছা কোম্পানী, এন নাজিম উদ্দিন ওরফে নজির মেম্বার ও সাইফুল আলম। 
পদুয়া ইউনিয়ন পরিষদ: জসিম উদ্দিন ও বিএনপি নেতা এস এম আবু সাঈদ চৌধুরী টিটু জহির উদ্দিন ও মোস্তাক আহমদ সবুজ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
বিভিন্ন ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ আসনে মেম্বার পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বড়হাতিয়ায় ৪৮ জন, চুনতিতে ৪৮, চরম্বায় ৫৩ জন, পুটিবিলায় ৪৮ জন, পদুয়ায় ৫৫ জন ও কলাউজানে ৩৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এছাড়াও সংরক্ষিত মহিলা আসনে চুনতিতে ৮ জন, বড়হাতিয়ায় ১ জন, চরম্বায় ৬, পদুয়ায় ১০, কলাউজান ৩ ও পুটিবিলায় ৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ করার খবর পাওয়া গেছে।

No comments:

Post a Comment