Breaking News

লোহাগাড়ায় চেয়ারম্যান- মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩৪৪ জন

লোহাগাড়ায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজ ১০ মে চেয়ারম্যান- মেম্বার পদে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৪ জন, মেম্বার পদে সংরক্ষিত আসনে ৬০ জন ও সাধারণ আসনে ২৫০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চুনতি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমানে চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন জনু (আ.লীগ), নূর মোহাম্মদ শহীদুল্লাহ (বিএনপি), সোলতান আহমদ, মোঃ আইয়ুব ও নুরুল হুদা (স্বতন্ত্র প্রার্থী)।

সাধারণ সদস্য পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১১ জন।

বড়হাতিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ জোনাইদ (স্বতন্ত্র), সাজেদুর রহমান চৌধুরী দুলাল (আ.লীগ), আহমদ কবির (জাতীয় পার্টি) ও সৈয়দ আহমদ আনসারী (স্বতন্ত্র)।

সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন।

পুটিবিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান চেয়ারম্যান ফরিদুল আলম (স্বতন্ত্র), হাজী মোহাম্মদ ইউনুছ (আ.লীগ), ফরিদ আহমদ মুন্সী (বিএনপি), মোঃ ফোরকান, ফোয়াদ বিন হানিফ চৌধুরী শাকিল, এডভোকেট আবু মোজাফফর (স্বতন্ত্র) প্রার্থী। সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন।

কলাউজান ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান চেয়ারম্যান আবদুল ওয়াহেদ (আ.লীগ), ফজলে এলাহী চৌধুরী (বিএনপি), সাহাব উদ্দিন, নুরুল আলম চৌধুরী ও আবদুস সবুর (স্বতন্ত্র)।

সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন।

চরম্বা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান চেয়ারম্যান সাদাত উল্লাহ (স্বতন্ত্র), মোঃ শাহ আলম (বিএনপি), শফিকুর রহমান (আ.লীগ), সামশুল আলম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মুছা, জাহাঙ্গীর আলম ও মোঃ শফিউল আজম (স্বতন্ত্র)।

সাধারণ সদস্য পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন।

পদুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জহির উদ্দিন (স্বতন্ত্র), জসিম উদ্দিন (বিএনপি), এডভোকেট হুমায়ুন কবির বাদশা (স্বতন্ত্র), মোস্তাক আহমদ সবুজ (স্বতন্ত্র), এস এম আবু সাইদ চৌধুরী টিটু (স্বতন্ত্র) ও আবছার আহমদ (আ.লীগ)।

সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন।

১১ ও ১২ মে মনোনয়নপত্র যাচাই বাছাই ও ১৯ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন বলে জানান উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আল মামুন।

No comments