Wednesday, 11 May 2016

লোহাগাড়ায় ক্রিকেট ব্যাটের আঘাতে

লোহাগাড়ায় ক্রিকেট ব্যাটের আঘাতে ১১ মে বুধবার সকাল ৭টায় এক খেলোয়াড় নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত খেলোয়াড় সাইফুল ইসলাম (১৫)।

তিনি পুটিবিলা ছুটার পাড়ার আশরাফ আলীর পুত্র ও উপজেলা সদরের সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

গত ৯ মে সোমবার বিকেলে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ছুটার পাড়া এলাকায় ক্রিকেট খেলার সময় প্রতিপক্ষ খেলোয়াড় শওকত (২২) এর ব্যাটের আঘাতে মারাত্মকভাবে আহত হন সাইফুল ইসলাম। ব্যাটের আঘাতে সাইফুল ইসলাম মাঠে ঢলে পড়ে গেলে তাকে উপজেলা সদরে এক বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়। পরে ভর্তি করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

জানা গেছে, ঘটনার দিন খেলার মাঠে দু’পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে শওকতের হাতে থাকা ক্রিকেট খেলার ব্যাট নিয়ে সাইফুল ইসলামের মাথায় মারাত্মকভাবে আঘাত করে। আশংকাজনক অবস্থায় তাকে চিকিৎসাসেবার জন্য প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। অবশেষে একদিন পর মারা গেলেন তিনি। এ ব্যাপারে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সাইফুল ইসলামের মরদেহ বাড়ি এলাকায় পৌঁছানোর পর স্বজনদের আহাজারিতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয় বলে স্থানীয় সূত্র জানায়। তার মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। এ ঘটনার জন্য গত বুধবার সন্ধ্যা পর্যন্ত লোহাগাড়া থানায় মামলা হয়নি বলে পুলিশ জানায়। লাশের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে পুলিশসহ স্থানীরা জানিয়েছেন। স্বজনরা সিদ্ধান্ত নেবেন মামলার ব্যাপারে। সাইফুল ইসলামের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার এসআই লিটন সিংহ।

No comments:

Post a Comment